দিদির কচি ননদ ও দিদিকে একসাথে চোদা (Bangla choti golpo – Didir Nonod O Didike Choda)

0
248
Bangla choti golpo – অনেক দিন পর হঠাৎ ছবিদির কথা মনে পরলো। ছবিদির বিয়ে হওয়ার পর আর দেখা হয়নি তার সঙ্গে। তাই মনটা কেমন করতে লাগলো। তাই একদিন গেলাম ছবিদির বাড়িতে তখন বাড়িতে ছবিদির জামাই ছিলনা। বাড়িতে কেবলমাত্র ছবিদি আর তার ননদ ছিল।তাদের বাড়ি যাওয়ার পর ছবিদি আমাকে দেখে খুব খুশি হল এবং জিঙ্গেস করলো এতদিন পর ছবিদির কথা মনে পরলো। আমি বল্লাম না মানে ছবিদি এতদিন পরেশের ভয়ে আসতে পারিনি। কেন পরেশের ভয়ে কেন? আসলে আমাদের ঐ ঘটনার পর পরেশ আমাকে কথা বলে না আর আমাকে দেখলে রাগ রাগ ভাব হয়ে যায়।

ঠিক আছে ঘরে আয় বস। আমি বসলাম বিছানায়। এমন সময় ছবিদির ননদ কোথেকে যেন এল। এসে আমাকে দেখে একটু অবাক হল আর ছবিদিকে জিজ্ঞেস করলো কে আমি।

ছবিদি বল্ল আমার ভাই বিজয়। আর ভাই ও হচ্ছে আমার একমাত্র ননদ পল্লবি। এভাবে আমাদের পরিচিত হয়। ছবিদি আমাদের গল্প করতে বলে চা করতে গেল। আমি এবার পল্লবি কে জিজ্ঞেস করলাম লেখাপড়া করে কি না?

মাদিহার আফ্রিকান অভিসার (Mahidar African Ovisar)

পল্লবি উত্তর দেয় কলেজে দ্বিতীয় বর্ষে পার্স বিভাগে পড়ে। এমন আরো অনেক বিষয় নিয়ে গল্প হল। ছবিদি চা নিয়ে আসলো। সবাই চা খাচ্ছিলাম। ছবিদি এবার জিঙ্গেস করলো ভাই বিয়ে করবি কবে?

আমি বিয়ে করবো ভালো মেয়ে পাই আগে। ছবিদি কেনো আমার ননদ ভালো নই। পল্লবি কি সুন্দর নয়। আমি বারে কখন বল্লাম সুন্দর নয় সে তো যথেষ্ট সুন্দরী।

ছবিদি – তোমার পছন্দ হয় পল্লবিকে।

হা কেন পছন্দ হবেনা।

ছবিদি – তাহলে আমার ননদকেই বিয়ে করে নাও। আমি এবার বুঝতে পারলাম কেনো ছবিদি বিয়ে করতে বলছে। তাহলে সে আমাকে দিয়ে চুদাতে পারবে।

ছবিদি – কিহল কথা বলছো না যে। দেখ ভাই পল্লবিকে বিয়ে করলে তুই ঠকবি না কারণ পল্লবির কোনো বয়ফ্রেন্ড নেই এখনো পল্লবি ভার্জিন আছে। খাসা মাল একটা পল্লবি।

পল্লবি তার বৌদির মুখে এসব কথা শুনে লজ্বা পেয়ে অন্য ঘরে চলে যায় । ছবিদিও তার ননদের পিছন পিছন যায়। ও ঘরে তারা অনেক খন গল্প করে ছবিদি আমাকে ঘরে ডাকে । আমি গেলাম সেখানে গিয়ে দেখি ছবিদি পল্লবির দুদ টিপতেছে। আমাকে দেখে ছবিদি বল্ল নে একেবারে রেডি এখন তোর কাজ বলে সরে গেল।

আমি এবার পল্লবির কাছে গেলাম। তার পর পল্লবির দুদ টিপে দিলাম। পল্লবি ব্যাথায় ককিয়ে উঠলো। আমি জোরে জোরে টিপতে লাগলাম। ৫ মিনিট টিপার পর আমি প্যান্টের চেন খুলে বাড়া বের করে পল্লবি কে চুসতে বল্লাম। পল্লবি না করলো।

দিদির কচি ননদ চোদার Bangla Choti golpo

ছবিদি বল্ল চুসেদে তাহলে খুব মজা পাবি। এবার পল্লবি চুসতে শুরু করলো। প্রথমে একটু বাড়ার মাথা চেটে দিল তার পর পুরো বাড়া মুখে নিয়ে চুসতে লাগলো। আমার যে কি সুখ হচ্ছিল তা বলে বোঝাতে পারবো না। আমি আনন্দে গঙিয়ে উঠলাম। ছবিদি এবার পল্লবির সব কাপড় খুলে ন্যাকেড করলো এবং আমাকেও ন্যংটো করলো। তার পর আমি পল্লবিকে খাটে শুইয়ে দিয়ে ওর উপরে উঠে গুদে বাড়া সেট করে ঘসতে লাগলাম। পল্লবি এবার চিল্লাতে শুরু করলো তারাতারি করো তারাতারি। চুদে দাও আমাকে।

এবার একটু সংক্ষেপে পল্লবির বর্ণনা দিয়ে নেই। পল্লবি দেখতে খুবই সুন্দরী গায়ের রং ফর্সা ৫’৫” লম্বা আর গঠন ৩৪-৩০-৩৬ খুবই কামুক প্রক্রিতির। দেখলে সবার ধন খাড়া হয়ে যায়।

আমি এবার বাড়া সেট করে চাপ দিলাম। অর্ধেক ঢুকেছে। পল্লবি মা বলে চেচিয়ে উঠলো। আমি আস্তে আস্তে বাড়া আগাপাছা করতে লাগলাম পল্লবি চিৎকার করতেইছে আ আ আ আ ও ও ও ও ও মা মরে গেলাম মা ও আ আ আ আমি পারবো না বের করে নাও ও ও আ আ মা তুমি কোথায় মা আমাকে বাচাও মা।

আমি দেখলাম পল্লবির গুদ থেকে রক্ত পরতে ছে। পল্লবি তা না জানিয়ে মারলাম জরে চাপ। এবার পুরো বাড়া ঢুকে গেল। পল্লবি আবার জোরে জোরে চিৎকার করতে লাগলো। আমি একটু চুপ করে থাকলাম তার পর জোরে জোরে ঠাপাতে লাগলাম। একটু পর পল্লবি আরাম পেতে লাগলো আর তল ঠাপ দেওয়া শুরু করলো। আমি তা বুঝতে পেরে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।

পল্লবি আনন্দে গঙিয়ে উঠে আর বলে চুদো চুদো আমাকে আরো জোরে চুদ সালা গুদমারানির ছেলে। চুদে প্রেগনেন্ট করে দে আমাকে। তোর বাচ্চার মা বানা – আমাকে বলতে বলতে পল্লবি জল ছেড়ে দিল। আমি তখনো ঠাপাচ্ছি। একটু পর আমিও রস ছেড়ে দিয়ে বিছানায় শুয়ে পরলাম।

এতক্ষণ চুপচাপ দেখার পর ছবিদি গরম হয়ে গেছিলো। তাই এবার আমার কাছে এসে আমার নেতিয়ে পরা বাড়া চুসতে শুরু করলো। আমার বাড়া আবার খাড়া হয়ে গেল।

ছবিদি তার নিজের কাপড় খুলে আমাকে চুদতে বল্ল। আমি ছবিদির উপরে উঠে তাকে চুদতে লাগলাম আর পল্লবি তা দেখতে লাগলো। প্রায় ৩০ মিনিট চুদার পর দুইজনে একসাথে মাল খসালাম। তার পর তিন জনে শুয়ে থাকলাম অনেক খন। বিকেল বেলা উঠে আমরা কাপড় পরে নিলাম এবং আমি তাদের দুজনকে কিস করে বিদায় নিলাম। তারা আমাকে আবার আসতে কইল তাদের বাড়ি চুদতে।

এরপর থেকে আমি প্রায় তাদের চুদতে যেতাম এবং চুদতাম। এখনো তাদের আমি চুদি।

তবে তারা এখন দুই জনেই গর্ভবতী। পল্লবিকে আমি কথা দিছি তাই সে কোনো রি অ্যক্ট করেনা।

ধন্যবাদ সকলকে।।